ক্রিকেট

মেহেরপুরে মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে ২ নং ওয়ার্ড জয়ী

By মেহেরপুর নিউজ

December 07, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন এর উদ্যোগে পৌর এলাকা ভিত্তিক মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে মেহেরপুর অসম্প্রদায়িক ২ নং ওয়ার্ড জয়লাভ করেছে।

সোমবার অনুষ্ঠিত অসম্প্রদায়িক ২ নং ওয়ার্ডের নিজস্ব ২য় খেলায় ২১ রানে ৬ নং ওয়ার্ড লায়ন একাদশকে পরাজিত করে। কুয়াশা ভেজা সকালের মাঠে টসে জয়লাভ করে ব্যাট করতে নেমে অসম্প্রদায়িক ২ নং ওয়ার্ড নির্ধারিত ২০ ওভারে ১৯০ রানের পাহাড় সমান ইনিংস গড়ে তোলে। ইনিংসে অসম্প্রদায়িক ২ নং ওয়ার্ড দুটি নতুন রেকর্ড গড়েছে। যার প্রথমটি দলের উদ্বোধনী ব্যাটসম্যান আশা ৬৩ রানের ব্যক্তিগত ইনিংস এবং সর্বোচ্চ স্কোর ১৯০ রান। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন অধিনায়ক অনু। লায়নের পক্ষে দুটি করে উইকেট লাভ করে পামেল ও সবুজ।

১৯১ রানের লক্ষ্য খেলতে নেমে লায়ন একাদশ ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে। দলের পক্ষে মুস্তাক ৪৭ শাকিল ৪৫ রান করেন। অসম্প্রদায়িক ২ নং ওয়ার্ডের ডেইজি, সোহাগ, নাদিম ও অপূর্ব একটি করে উইকেট লাভ করেন। খেলায় আশা ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব পুরস্কার বিতরণ করেন।এসময় কাউন্সিলর আলপনা খাতুন, শিউলী খাতুন, ক্রিকেট কোচ হাসানুজ্জামান হিলন সেখানে উপস্থিত ছিলেন।