খেলাধুলা

মেহেরপুরে মেয়েদের ফুটবলে ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

August 20, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২০ আগস্টঃ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে উপজেলা পর্যায়ের গ্রীষ্মকালীন মেয়েদের ফুটবলে ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মেহেরপুর সদর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার দুপুরে আমঝুপি স্কুল মাঠে অনুষ্ঠিত   উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ৪-০  গোলে ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। খেলায় বিজয়ী দলের সুমাইয়া, সুমি ও শোভা একটি করে গোল করে।

মেয়েদের হ্যান্ডবলে আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বাড়িবাকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় ফাইনালে

 জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে উপজেলা পর্যায়ের গ্রীষ্মকালীন মেয়েদের হ্যান্ডবলে আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বাড়িবাকা সিমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় উপজেলা পর্যায়ে ফাইনালে উঠেছে।

বুধবার সকালে আমঝুপি স্কুল মাঠে অনুষ্ঠিত  সেমিফাইনাল খেলায় আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ৪-০ গোলে মেহেরপুর মহিলা দাখিলা মাদ্রাসাকে এবং  বাড়িবাকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় ২-১ গোলে মমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। উল্লেখ্য,আগামীকাল বৃহস্পতিবার সকালে আমঝুপি ও বাড়িবাকা ফাইনালে খেলবে।

অপরদিকে, বিকালে ছেলেদের ফুটবলে  গোভীপুর মাধ্যমিক বিদ্যালয় ও দরবেশ পুর দাখিল মাদ্রাসা কোয়াটার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। বুধবার অনুষ্ঠিত খেলায় গোভীপুর মাধ্যমিক বিদ্যালয় ২-০ গোলে সুবিধপুর মাধ্যমিক বিদ্যালয়কে এবং দরবেশপুর দাখিল মাদ্রাসা ২-০ গোলে মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।