রাজনীতি

মেহেরপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও সমাবেশ

By মেহেরপুর নিউজ

November 11, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১ নভেম্বর: বাংলাদেশ আওয়ামীযুবলীগের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে এক যুব সমাবেশ ও র‌্যালীর আয়োজন করা হয়।

মঙ্গলবার বিকালে শহীদ সামসুজ্জোহা পার্কে জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব জয়নাল আবেদীন। বক্তব্য রাখেন, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলম, যুগ্ম সম্পাদক নিশান সাবের, মাসুদ খান লিংকন, গাংনী উপজেলা সভাপতি মোশাররফ হোসেন, সম্পাদক শফি কামাল পলাশ, মুজিবনগর উপজেলা সভাপতি কামরুল হাসান চাঁদু, সদর উপজেলা সম্পাদক আল মামুন, প্রচার সম্পাদক জসিউর রহমান বকুল, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ  লিখন পমুথ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি জয়নাল আবেদীন  বলেন, অনেকে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করার পায়তারা চালাচ্ছে। তাদের সেই চেষ্টা যাতে সফল না হয় সেদিকে যুবলীগ নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে । পরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জয়নাল আবেদীনের  নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালিটি  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। গ্রহন করে।