বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে রিকশা চালক ও পথচারীদের মাঝে গামছা, টুপি ও পানি বিতরণ

By মেহেরপুর নিউজ

April 25, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌরসভার উদ্যোগ রিকশা চালক ও পথচারীদের মাঝে গামছা,টুপি এবং পানি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর পৌরসভা চত্বর থেকে রিকশা চালক ও পথচারীদের মাঝে গামছা, টুপি এবং পানি বিতরণের উদ্বোধন করা হয়।

পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন রিকশা চালক ও পথচারীদের মাঝে গামছা, টুপি এবং পানি বিতরণের উদ্বোধন করেন। এ সমস্যা সেখানে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন, শারমিন সুলতানা।পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন তার বক্তব্য বলেন, মেহেরপুর পৌরসভা এলাকাকে গ্রীন সিটি হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ শুরু করব। পৌর এলাকার ১০ হাজার ৭৩১টি পরিবারের মাঝে গাছের চারা বিতরণ করা সহ ছাদ বাগান করার ব্যাপারে উৎসাহ প্রদান করা হবে।

তিনি দাপদাহ থেকে রক্ষা পেতে সকলকে সাবধানের সাথে চলাচল করার ব্যাপারে পরামর্শ দেন। এবং বিশ্রাম নেওয়ার জন্য পৌর কমিউনিটি সেন্টারকে ব্যবহার করার জন্য আহ্বান জানান।পরে তিনি রিকশা চালক ও পথচারীদের মাঝে গামছা,টুপি এবং পানি বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে পৌর সচিব জি এম ওবায়দুল্লাহ,কাউন্সিলর মীর জাহাঙ্গীর হোসেন, আব্দুর রহিম, মুস্তাক আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী মহাসিন আলী প্রমুখ উপস্থিত ছিলেন