খুলনা বিভাগ

মেহেরপুরে রুবেলসহ তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জিডি

By মেহেরপুর নিউজ

August 04, 2019

মারপিট করার অভিযোগ এনে মেহেরপুর জেলা ছাত্রলীগের সহসভাপতিকুদরত ই খুদা রুবেলসহ তিন জনের বিরুদ্ধে থানায় জিডি করেছে মুজিবনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান।

রবিবার মেহেরপুর সদর থানায় হাজির হয়ে তিনি এ সাধারণ ডায়েরি করেন। অভিযুক্ত অন্য দুজন হলেন সাবেক ছাত্রলীগ নেকা মাহফুজুর রহমান পোলেন ও শোভন সরকার। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন।

সাধারণ ডায়েরি তিনি উল্লেখ করেন, রবিবার তিনি সহ দলীয় ২০/৩০ জন বিভিন্ন পদের সদস্যদের নিয়ে দুপুর ১ টার দিকে মেহেরপুর সরকারি কলেজে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইব্রাহিম আলীর নিকট সিভি জমা দিতে যায়। এসময় অভিযুক্ত পোলেন আমার জামার কলার ধরে টেনে হেচড়ে চড় থাপ্পড় ও কিল ঘুষি মারে। অন্য দুই অভিযুক্ত রুবেল ও শোভন আমার সাথে থাকা খালিদ হাসান ও মিজানুর রহমানকে এলোাতাড়ি কিল ঘুষি মারে এবং মেরে ফেলার হুমকি প্রদান করেন।

এ বিষয়ে অভিযুক্ত কুদরত ই খুদা রুবেলে ফোনে ফোন করলে বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন জানান, কলেজে গন্ডগোল হযেছে এতটুকু খবর পেয়েছি। তবে বিস্তারিত জানিনা। এ বিষয়ে থানায় জিডি করলেও আমাদের কাছে কেউ অভিযোগ করেনি।