বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে শিক্ষার্থীদের হাতে নতুন খাতা তুলে দিলেন আওয়ামীলীগ নেতা ইমন

By মেহেরপুর নিউজ

January 01, 2018

মেহেরপুর নিউজ, ০১ জানুয়ারী: মেহেরপুর শহরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তাদের হাতে স্থলবন্দরের দাবি স¤^লিত প্রচ্ছদে নতুন খাতা তুলে দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকশনা কমিটির সদস্য এমএএস ইমন।

সোমবার সকালে শহরের বিএম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে খাতা তুলে দেওয়ার মধ্যে দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে শহরের নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খাতা বিরতণ করা হয়।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। সেই ধারাবাহিকতায় বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই প্রদানের পাশাপাশি খাতা বিতরণের উদ্যোগে গ্রহন করা হয়েছে। তিনি আরো বলেন, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২৫ হাজার খাতা বিতরণ করা হবে।

খাতা বিতরণের সময় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, আওয়ামীলীগ নেতা ফরিদ আহামেদ, আমদহ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান হীরা, শাহারিয়ার আলম ববি, শিমুল বিশ্বাস, বিপুল হোসেনসহ দলীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।