খেলাধুলা

মেহেরপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

March 03, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি ও মেহেরপুর জেলা শিক্ষা অফিসের উদ্যোগে, মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ২ দিন ব্যাপী মেহেরপুর জেলা পর্যায়ে ৫০ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নাজমুল হুদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সদর থানার ওসি শাহ দারা খান।

মেহেরপুর সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার আনারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কবি নজরুল শিক্ষামন্জিলের প্রধান শিক্ষক সানজিদা ইসলাম। ২ দিন বাপি মেহেরপুর জেলা পর্যায়ে ৫০ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল,ব্যাডমিন্টন, অ্যাথলেটিক্স প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন,প্রধান শিক্ষক শাশ্বত স্বপন চক্রবর্ত্তী, তাজউদ্দীন, ইসরাইল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।