ফুটবল

মেহেরপুরে সজীব স্পোর্টস মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

September 03, 2021

মেহেরপুর নিউজ :

মেহেরপুর ভোরের একাদশের উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সজীব স্পোর্টস মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকালে আনুষ্ঠানিকভাবে সজীবের স্পোর্টস মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় তিনি উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর পৌরসভার কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, সাবেক কাউন্সিলর মনিরুল ইসলাম মনি, সাবেক ফুটবলার খন্দকার আবু শামাইন, মনিরুজ্জামান মঞ্জা, একে আজাদ টিটো, জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আব্দুল মালেক, ফুটবলার সেলিম, মিলন, মনা, প্রমূখ উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর সীমান্ত ক্লাব জয়লাভ করেছে।

খেলায় সীমান্তে ক্লাব ২-১ গোলে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী কে পরাজিত করে।খেলার প্রথমার্ধে বিজয় দলের পক্ষে রমে এবং আমঝুপি পক্ষে সোহাগ গোল করেন। দ্বিতীয়ার্ধে হরিরামপুর সীমান্ত ক্লাবের পক্ষ মাহফুজ গোল করে জয় নিশ্চিত করেন।