বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

By মেহেরপুর নিউজ

June 04, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের আমঝুপিতে সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান নামের এক যুবক নিহত ও সাইফ আব্দুল্লাহ নামের আরও এক যুবক গুরুতর আহত হয়েছে।

শনিবার বিকেলের দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি -চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি বিএডিসি খামারের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটনা ঘটে।নিহত আব্দুর রহমান মেহেরপুর শহরের ক্যাশব পাড়ার সাদিকুর রহমানের ছেলে এবং আহত সাইফ আব্দুল্লাহ গাংনী উপজেলার হিন্দা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

জানা গেছে সাইফ আব্দুল্লাহ চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে বিপরীতগামী আব্দুর রহমানের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় দুজনের মারাত্মক আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা তাদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেন।

মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক জানান আমরা খবর পেয়ে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি থেকে তাদের দুজনকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করি। মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রাজ্জাক মৃত্যুবরণ করেন। আহত সাইফ আব্দুল্লাহ কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।