টপ নিউজ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

By মেহেরপুর নিউজ

January 31, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌরসভার সামনে সড়ক দুর্ঘটনায় মোজাম্মেল হক নামের এক জন নিহত হয়েছে। এ ঘটনায় আব্দুল আলিম নামের ১ জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। তিনি মেহেরপুর এলজিইডি’র অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। এবং আহত আব্দুল আলিম মেহেরপুর শহরের বোষপাড়ার মৃত জসীম উদ্দীনের ছেলে।

জানা গেছে স্যালো ইঞ্জিন চালিত একটি লাটা হাম্বা বাশের গুড়ি বোঝাই করে শহরের হোটেল বাজারের দিক থেকে বেপরোয়া গতিতে বড় বাজারের দিকে যাচ্ছিল। মেহেরপুর পৌরসভার সামনে স্পিড বেকার পার হওয়ার সময় লাটা হাম্বার একটি চাকা খুলে গেলে লাটা হাম্বাটি উল্টে যায়। এ সময় বিপরীতগামী মোটরসাইকেল চালক মোজাম্মেল হক এবং রিকশাচালক আব্দুল আলিম লাটা হাম্বায় বহন করা বাঁশের গুড়ির নিচে চাপা পড়ে।

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য এবং পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে বাঁসের গুড়ি সরিয়ে তাদেরকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন। আব্দুল আলীম আহত অবস্থায় মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া বলেন, মেহেরপুর পৌরসভার সামনে একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে।এ ঘটনায় ১জন নিহত এবং একজন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।