ধর্ম

মেহেরপুরে সমাজকর্মী ফেরদৌস আরা চুনী’র স্বরণসভা ও দোয়া

By মেহেরপুর নিউজ

November 28, 2017

মেহেরপুর নিউজ, ২৮ নভেম্বর: মেহেরপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা ও বাংলাদেশ মহিলা সংস্থার সদস্য ফেরদৌস আরা চুনীর ¯^রণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে সংসদ সদস্যার বাসভবন প্রাঙ্গনে এ স্বরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, পুলিশ সুপার আনিছুর রহমান, জেলা বিএনপির সহসভাপতি আব্দুল্লাহ, জেলা আওয়ামীলীগৈর উপদেষ্টা আশকার আলী, যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রহীম শাহীন, প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, চুনীর স্বামী মাহফুজ কবীর আহমেদ রিংকুসহ জেলার বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

পরে ফেরদৌস আরা চুনীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বড়বাজার গড় জামে মসজিদের ইমাম মাও. আব্দুল হান্নান।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত্রে ঢাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ফেরদৌস আরা চুনী শেষ নিশ্বাস ত্যাগ করেন। রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণকারী চুনী মেহেরপুরের বরেণ্য রাজনীতিক, আওয়ামী লীগ নেতা ও তিনবারের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সহিউদ্দীন ও ফজিলাতুন্নেসা দম্পতির কনিষ্ঠ কন্যা এবং মেহেরপুর-১ এর আওয়ামী লীগ দলীয় বর্তমান সাংসদ ফরহাদ হোসেন দোদুলের বোন।