কৃষি সমাচার

মেহেরপুরে সরকারী মহিলা কলেজে মানবকন্ঠ সেতুবন্ধনের গাছের চারা বিতরণ

By মেহেরপুর নিউজ

August 03, 2017

মেহেরপুর নিউজ, ০৩ আগষ্ট: মেহেরপুরে দ্বিতীয় দিনে সরকারী মহিলা কলেজের শিক্ষার্থীদের মাঝে ২ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রাঙ্গনে জেলা মানবকন্ঠ সেতুবন্ধন আয়োজনে ও সরকারী মহিলা কলেজের বিএনসিসির সহযোগিতায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। এরআগে কলেজের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ একেএম সোলাইমান হক, প্রাক্তন প্রধান শিক্ষক ও জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের প্রধান উপদেষ্টা সিরাজুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মানবকন্ঠর জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না, সরকারী মহিলা কলেজের প্রভাষক ও সংগঠটির উপদেষ্টা এএইচএম রাশেদুল হক। বিএনসিসির সদস্য ফাতেমা ফারজানা নির্জনার সঞ্চলানায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সেতুবন্ধনের সাধারণ সম্পাদক সাজ্জাদুর খান মিলন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারী মহিলা কলেজের সহযোগী অধ্যপক আশরাফুল আলম, প্রভাষক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক জামিউল ইসলাম জীবন, অর্থ সম্পাদক আব্দুল মান্নাফ, সাহিত্য ও প্রকশনা সম্পাদক সুখি ইসলাম, পরিবেশ ও জলবায়ু সম্পাদক অন্য হক তানিয়া, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমার নাহিদ, স্ংস্কৃতিক সম্পাদক সালমা আক্তার সেতু, সদস্য জান্নাতুল নাহার মিতু, সাজেদুর রহমান সাজু, তন্নি, মেহেরাব হোসেন, সজিব, মাহাফুজ, সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেহেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মেহেগনী, মহানিম, আকাশমনি, আমলকি, অর্জুন, বহেরা, পেয়ারা, জাম, জলপাই, ও বকুল ফুলের দুই হাজার চারা বিতরণ করা হয়।