ফুটবল

মেহেরপুরে সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

July 15, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সিটি ক্লাবের ৩য় সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে মেহেরপুর সরকারি কলেজ মাঠে ৩য় সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩য় সিটি ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় তিনি উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক মতিয়ার রহমান, জুলফিকার আলী সহ টুর্নামেন্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরি জয়লাভ করেছে। খেলায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী ১-০ গোলে রাজশাহী ফুটবল একাডেমীকে পরাজিত করে। খেলার প্রথমার্ধের ২০ মিনিটের সময় সিফাত জয়সূচক গোলটি করেন। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অপর দলগুলো হল কামদেবপুর সীমান্ত ক্লাব, ঈশ্বরদী ফুটবল একাদশ, চাঁদপুর শেরে বাংলা ক্লাব, গোপালপুর ভাই ভাই ক্লাব, চুয়াডাঙ্গার ফুলবাগদী ফুটবল একাডেমী, চিৎলা জাগরণী ক্লাব, ধলা ফুটবল একাদশ, হিজলী ফুটবল ক্লাব, ফতেপুর স্পোটিং ক্লাব, দামুড়হুদা ফুটবল একাদশ, চুয়াডাঙ্গা উক্ত ফুটবল একাদশ, জোড়পুকুরিয়া ফুটবল ক্লাব, এআর বি কলেজ একাদশ এবং রায়পুর জাগরণী ক্লাব।