বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে সোনার দোকানে চুরির অভিযোগ

By মেহেরপুর নিউজ

August 14, 2017

মেহেরপুর নিউজ, ১৪ আগষ্ট: মেহেরপুর শহরের প্রধান সড়কে কাসারী বাজারের সুজন জুয়েলার্সে নামের একটি সোনার দোকান থেকে ২০ লাখ টাকার সোনার অলংঙ্কার চরি হয়েছে বলে দোকান মালিক দাবি করেন।

সোমবার দুপুর এই চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক জাবেদ আলী জানান, সোমবার দুপুর ১টা ৪৫ মিনিটের সময় তিনি দোকানের সার্টার নামিয়ে একটি করে তালা লাগিয়ে বাড়িতে খাবার খেতে যান। পরে তিনটার সময় তিনি এসে দোকান খুলে দেখতে পান দোকানে কোন মালামাল নেই। পরে বিষয়টি তিনি অন্যান্য ব্যবসায়ীদের জানান। তিনি ধারনা করছেন দোকানের নকল চাবি দিয়ে তালা খুলে চুরি করেছে চোররা।

তিনি বলেন, দোকানের ২০ ভরি নিজের ও ২৫ ভরি গ্রাহকের সোনার অলংকার ছিল। যার আনুমানিক বাজার মূল্য ২০ লক্ষ টাকা।

তবে স্থানীয় অনেকের সাথে কথা বলে জানাগেছে, প্রধান সড়কের পাশে দিন দুপুরে দোকানের সার্টার খুলে চুরি করা অসম্ভব। বিষয়টি ভাল করে তদন্তের দাবি রাখেন তারা।

মেহেরপুর জুয়েলারি মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ মোমিন জানান, দিন দুপুরে চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত। এ বিষয়ে থানায় একটি অভিযোগ করা হয়েছে। তিনি তদন্ত সাপেক্ষে এই ঘটনায় জড়িতদের আটকের দাবি জানান।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, দিন দুপুরে চুরির ঘটনার খবর শুনে পুলিশের একটি দল ঘটনা স্থল পরিদর্শন করেছে। চুরির বিষয়টি সন্দেহ জনক। এই ঘটনার তদন্ত করা হবে।