বিশেষ প্রতিবেদন

মেহেরপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ শেষে ভিডিও ধারন।। ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় মেহেরপুরে তোলপাড়।।ধর্ষকের শাস্তি দাবি

By মেহেরপুর নিউজ

August 14, 2012

মো: মহাসিন আলী,মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ আগস্ট: বেশ কিছুদিন বন্ধ থাকার পর আবারো মেহেরপুর শহরের স্কুল ছাত্রীকে ধর্ষণ শেষে ভিডিও ধারন করা ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন স্থানে ছড়িয়ে দেওয়ায় মেহেরপুরে তোলপাড় শুরু হয়েছে। গত ২ দিন যাবত মেহেরপুরের সর্বত্র এনিয়ে আলোচনা চলছে। উঠতি বয়সের যুবকদের মোবাইল ফোনে ওই দৃশ্য আরো দ্রুত ছড়িয়ে পড়ছে।

দেখা গেছে, ৬ মিনিটের ধারনকৃত ওই দৃশ্যে আনুমানিক ১৪ বছরের এক কিশোরী জিনসের প্যান্ট পরিহিত অবস্থায় খালি গায়ে একটি টেবিলের উপর বসে কান্নাকাটি করছে। পরে ২৪/২৫ বছর বয়সী এক যুবক তার কাছে গিয়ে ওই কিশোরীকে বিবস্ত্র করে নোংরা খেলায় মেতে উঠে। ধারন করা ভিডিওতে কিশোরীকে বারবার ক্রন্দনরত আবস্থায় দেখা গেছে। সুঠাম দেহের অধিকারি ওই যুবকের মুখমন্ডলকে আড়াল করা হয়েছে। মোবাইল ফোনে ওই দৃশ্য দেখে কিশোরীকে মেহেরপুর শহরের মালোপাড়ার  বাসিন্দা এবং শহরের একটি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী বলে অভিহিত করেছেন অনেকে। এদিকে স্কুল ছাত্রীকে ধর্ষনের পর ইন্টারনেট ও মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়ায় সারা মেহেরপুর জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। অনেকে ছবির ওই যুবককে খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়ার দাবি তুলেছে।