জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরে স্থলবন্দরের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ

By মেহেরপুর নিউজ

March 24, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৪ মার্চ:

“মেহেরপুরে স্থলবন্দর চাই” এই দাবীতে মেহেরপুর শহরে মানববন্ধন কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছে মেহেরপুরে স্থলবন্দর বাস্তবায়ন ফোরাম নামের একটি সংগঠন। সামাজিক নেটওয়ার্ক ফেসবুকে প্রেরিত বার্তায় জানা গেছে,আগামী ২৯ মার্চ শনিবার বিকাল ৪ টায় মানববন্ধন শুরু হয়ে চলবে বিকাল ৫ টা পর্যন্ত।

“আসুন সবাই মানববন্ধনে অংশগ্রহণ করি” এই স্লোগানে মানববন্ধনটি কোর্ট মোড় থেকে শুরু হয়ে বড়বাজার পর্যন্ত বিস্তৃতি লাভ করবে বলে আয়োজকরা জানিয়েছেন। আয়োজকদের পক্ষ থেকে জেলার সকল শ্রেণী পেশার মানুষকে দলমত নির্বিশেষে মানববন্ধন কর্মসূচীতে অংশ নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

মেহেরপুর স্থলবন্দর বাস্তবায়ন ফোরাম এর মূখপাত্র এম এ এস ইমন মেহেরপুর নিউজকে বলেন,মেহেরপুরে স্থলবন্দর চাই এই দাবীতে সামাজিক আন্দোলনে নেমেছে এই সংগঠনটি। এই সংগঠনের মূল শক্তি হচ্ছে মেহেরপুরের মানুষ। স্থলবন্দর স্থাপনের দাবীতে একাধিক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। মানববন্ধন কর্মসূচী হচ্ছে তার মধ্যে অন্যতম। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে এর আগে জেলায় বন্দর স্থাপনের দাবেীদে পোস্টারিং করা হয়েছে।

সংগঠনটির মূখপাত্র বলেন,যতদিন মেহেরপুরে স্থলবন্দর না হবে,ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। তিনি আগামী ২৯ মার্চ শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া মানববন্ধন কর্মসূচীকে সফল করতে দলমত নির্বিশেষে জেলার সকল স্তরের জনতাকে এককাতারে দাঁড়ানোর আহবান জানিযেছেন।