জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরে স্থল বন্দরের দাবীতে ডাকা ১৬ এপ্রিলের অনশন কর্মসূচী স্থগিত

By মেহেরপুর নিউজ

April 15, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৫ এপ্রিল:

সরকার পক্ষের আশ্বাসের প্রেক্ষিতে পূর্ব ঘোষিত ১৬ এপ্রিল বুধবারের অনশন কর্মসূচী সহ সবধরনের কর্মসূচী ১৭ এপ্রিল পর্যন্ত স্থগিত ঘোষনা করেছে মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম। ফোরামের নেতৃবৃন্দরা জানান,১৭ এপ্রিল স্থল বন্দর স্থাপনের ব্যাপারে সরকার পক্ষ থেকে পজিটিভ ঘোষনা না আসলে আবার মেহেরপুরবাসীকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন কর্মসূচী ঘোষনা করা হবে।

মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন অান্দোলন ফোরাম এর মূখপাত্র এম এ এস ইমন মোবাইল ফোনে মেহেরপুর নিউজকে বলেন,সরকার পক্ষ থেকে স্থল বন্দর স্থাপনের ব্যাপারে সবুজ সংকেত পাওয়ায় ১৭ এপ্রিল পর্যন্ত অনশন সহ সকল কর্মসূচী স্থগিত করা হয়েছে। যদি ১৭ এপিলে স্থল বন্দর স্থাপনের ব্যাপারে চুড়ান্ত ঘোষনা না আসে তাহলে মেহেরপুরবাসীকে সাথে নিয়ে আবার প্রাণের দাবী বাস্তবায়নের আন্দোলন শুরু করা হবে। তিনি আন্দোলন কর্মসূচীতে শরিক হওয়ার জন্য জেলার সকল স্তরের মানুষকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য,মেহেরপুরে স্থল বন্দর চাই এই দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচীতে ১৬ এপ্রিল মেহেরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে অনশনের ডাক দেয় মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন অান্দোলন ফোরাম এর মূখপাত্র।