রাজনীতি

মেহেরপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ছাত্রলীগ ।। পুলিশ সুপারের আশ্বাসে অবরোধ প্রত্যাহার

By মেহেরপুর নিউজ

June 26, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ জুনঃ

মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক কুদরত-ই খোদা রুবেল এর সাথে ব্যাংক কর্মকর্তার খারাপ আচারণের প্রতিবাদ ও বিচারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শণ করেছে কলেজ শাখা ছাত্রলীগ। শেষ খবর পাওয়া পর্যন্ত মেহেরপুরের পুলিশ সুপার একেএম নাহিদুল ইসলামের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধকারীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজ মোড়ে সড়ক অবরোধ করে টায়ার জ্বালায় এবং বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বারিকুল ইসলাম লিজন,কলেজ ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম ও কুদরত-ই খোদা রুবেল সহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা যায়,সকালে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক কুদরত-ই খোদা রুবেল ব্যাংকিং কাজ করতে সোনালী ব্যাংক প্রধান শাখায় যায়। এসময় টিটি করার জন্য ব্যাংকের ক্যাশিয়ার মোক্তার হোসেনের কাছে চালান ফরম চাইলে সে উত্তেজিত হয়ে যায়। এসময় দু’জনের মধ্য বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে ক্যাশিয়ার মোক্তার হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে বোতল ছুড়ে মারে। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করে ছাত্রলীগ।