বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত, আহত তিন

By মেহেরপুর নিউজ

February 14, 2018

মেহেরপুর নিউজ, ১৪ ফেব্রুয়ারী: মেহেরপুর সদরে দুটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রুস্তুম আলী নামের এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো তিন জন।

বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার দফরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুস্তুম আলী মুজিবনগর উপজেলার বিএনপির সহসভাপতি ও মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের মৃত দাউদ হোসেনের ছেলে। আহতরা হলেন- একই উপজেলার পুরন্দরপুর গ্রামের হাসমত আলী, সোলেমান হোসেন ও শাহ আলম। আহত তিনজনকেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি নেতা রুস্তম আলী সদর উপজেলার কোলা থেকে নিজ বাড়ি ফিরছিলেন। অপরদিকে থেকে একটি মটর সাইকেলে আহত তিন জন কোলার দিকে যাচ্ছিলেন। ঘটনার সময় দফরপুর গ্রামে মোড়ে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি মটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চারজনই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রুস্তুম আলীকে মৃত ঘোষনা করেন এবং অপর তিন আহতকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে খবর পেয়ে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন সদর হাসপাতালে তার মরদেহ দেখতে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।