খুলনা বিভাগ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত

By মেহেরপুর নিউজ

June 11, 2019

গাংনী অফিস, ১১ জুন: মেহেরপুরে গাংনীতে সড়ক দুর্ঘটনায় ঢাকা গামী শ্যমলী পরিবহনের চালকের সহকারি (হেলপার) শাহিন হোসেন মারা গেছেন।

মঙ্গলবার বিকেলে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বাঁশবাড়িয়ায় মেসার্স গাংনী ফিলিং স্টেশনের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন হোসেন মেহেরপুরের মুজিবনগর উপজেলার গৌরি নগর গ্রামের সোনা মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেরপুর থেকে ঢাকা গামী যাত্রিবাহি শ্যমলী পরিবহন ( ঢাকা মেট্র-ব-১৫-০৯৪৬) গাংনীর বাশবাড়িয়ায় মেসার্স গাংনী ফিলিং ষ্টেশনের সামনে একটি মটরসাইকেলকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসয়ম বাসটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে শ্যামলী পরিবহনের সামনে থাকা চালকের সহকারি (হেলপার) শাহিন হোসেনের দুটি পা গাছ ও গাড়ির সামনের অংশের সাথে আটকে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এসময় স্থানীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্র্তি করলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে।