আইন-আদালত

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় প্রবীণ আইনজীবি আব্দুর রশিদের মৃত্যু ।। মঙ্গলবার সকাল ৯টায় জানাযা

By মেহেরপুর নিউজ

May 25, 2015

মেহেরপুর নিউজ,২৫মে: মেহেরপুর শহরের কোর্ট সড়কের বিশ্বাস মটরস’র সামনে ইজি বাইকের ধাক্কায় জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সরকারী কলেজের সাবেক ভিপি অ্যাড. আব্দুর রশিদ(৭২) মারা গেছেন। নিহত আব্দুর রশিদ জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।মঙ্গলবার সকাল ৯টায় মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে কোর্ট মসজিদে এশার নামায পড়া উদ্দ্যেশ্যে বের হলে বিশ্বাস মটর’স এর সামনে পৌছালে পিছন দিক থেকে একটি ইজি বাইক তাকে ধাক্কা

দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পরপরই ইজি বাইক ফেলে রেখে চালক

পালিয়ে যায়। পরে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ইজি বাইকটিকে ভাংচুর করে। ঘটনার পরপরই হাসপাতালে তাকে একনজর দেখতে ছুটে যান জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলীসহ তার সহকর্মীরা। এদিকে আব্দুর রশিদের আকষ্মিক মৃত্যুতে মেহেরপুরের আইনজীবিসহ সকল মহলে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, অ্যাড. আব্দুর রশিদের লাশ কোর্টসড়কের বাড়িতে নেয়ার পর জেলা জজ কোর্টের পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য, আইনজীবি সমিতির সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু, অ্যাড. মুস্তাফিজুর রহমান তুহিনসহ স্থানীয় আইনজীবিরা তার বাসভনে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।