অন্যান্য

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

By মেহেরপুর নিউজ

April 06, 2016

মেহেরপুর নিউজ,০৬ এপ্রিল মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের দরবেশপুরে সড়ক দূর্ঘটনায় সুরুত আলী (৪০) নামের এক ব্যবসায়ী মারা গেছেন।

একই ঘটনায় রিপন আলীর নামের এক মোটরসাইকেল চালক আহত হন। বুধবার বিকালের দিকে এ ঘটনা ঘটে। নিহত সুরুত আলী চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের তোলাম আলীর ছেলে। কুলপালা বাজারে তার ছোট একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে ।স্থানীয়রা জানান, কুলপালা গ্রামের সুরুত আলী ঘটনার সময় বাজার করার জন্য সাইকেল যোগে মেহেরপুর সদর উপজেলার বাড়াদি বাজারের উদ্যেশে রওনা হন।

পথিমধ্যে মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর নামক স্থানে পৌছালে চুয়াডাঙ্গা গামী একটি আলগামন এবং মেহেরপুর গামী একটি মোটরসাইকেলের মাঝে পড়েন। এতে সুরুত আলী ও মোটর সাইকেল চালক আলমডাঙ্গা উপজেলার হারদি গ্রামের রবিউল ইসলামের ছেলে রিপন আলীর সাথে সংঘর্ষে তারা দুজনই রাস্তায় ছিটকে পড়ে আহত হন। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় সরুত আলী মারা যান । হাসপাতাল থেকে মেহেরপুর সদর থানার এসআই রফিক জানান, নিহত পরিবারের পক্ষ থেকে মামলা করলে  লাশ ময়না তদন্তের পর তার ¯^জনদের কাছে হস্তান্তর করা হবে।