বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

September 20, 2023

 মেহেরপুর নিউজ:

মেহেরপুরে হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকালে মেহেরপুরের পুরাতন বাসস্ট্যান্ডে হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র কার্যলয়ে বার্ষিক সাধারণ সভা শেষে মামলত হোসেনকে সভাপতি ও রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩ বছর মেয়াদের ৯সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র প্রধান উপদেষ্টা ও সাংবাদিক রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র উপদেষ্টা আক্কাস আলী ও সাংবাদিক মেহের আমজাদ। বার্ষিক সাধারণ সভায় হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র সভাপতি মামলত হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হকার্স ফেডারেশন সমাজ কল্যাণ সমিতি’র সহ-সভাপতি নূর ইসলাম,যুগ্ম সম্পাদক জুলফিকার আলী,সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন,কোষাধ্যক্ষ সুকুমার অধিকারী প্রমুখ।

এ সময় সাধারণ সভায় মেহেরপুর শহর সমাজ সেবার দু’জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নূর ইসলাম,যুগ্ম সম্পাদক জুলফিকার আলী,সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ সুকুমার অধিকারী, প্রচার সম্পাদক পিপুলি খাতুন, কার্যনির্বাহী কমিটির সদস্য প্রশান্ত কর্মকার ও মহাবুল হক।