আইন-আদালত

মেহেরপুরে হেরোইন সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড

By মেহেরপুর নিউজ

June 16, 2021

মেহেরপুর নিউজ:

হেরোইন সেবনের দায়ে আশরাফ আলী ও অজয় কুমার দাস নামের দুই ব্যক্তিকে তিন মাসের কারাদণ্ড ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার দুপুরের দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আশরাফ আলী ও অজয় কুমার দাস কে এই সাজা দেওয়া হয়। সাজাপ্রাপ্ত আশরাফ আলী মেহেরপুর শহরের কেশব পাড়ার আব্দুল আজিজের ছেলে এবং অজয় কুমার দাস একই এলাকার মদন দাসের ছেলে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমান এ আদেশ দেন।

এর আগে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মেহেরপুর শহরের ক্যাসব পাড়ায় অভিযান চালিয়ে ওই দুই মাদকসেবীকে হেরোইনসহ গ্রেফতার করেন।মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মান্নানের নেতৃত্বে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করেন।

পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ এর ১ (গ) ধারা ভঙ্গ করা অপরাধে একই আইনের ৩৬ ধারায় দু’জনকেই ৩ মাস করে কারাদন্ড, এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মান্নান এ সময় সেখানে উপস্থিত ছিলেন।