বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে হেলমেট ও কাগজপত্র বিহিন কোন মোটরসাইকেল চলবে না- টিআই বুলবুল

By মেহেরপুর নিউজ

October 19, 2021

মেহেরপুর নিউজ :

মেহেরপুর জেলা ট্রাফিক ইনস্পেক্টর (টি আই) এডমিন সরদার বুলবুল আহমেদ বলেছেন মেহেরপুর শহরে হেলমেট এবং কাগজপত্র বিহিন কোন মোটরসাইকেল চলবে না।

তিনি বলেন, আমরা মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম স্যারের নির্দেশে বিভিন্ন জায়গায় চেকপোস্ট করছি। এবং মেহেরপুরকে যানজট ও সড়ক দুর্ঘটনা রোধে মেহেরপুর শহর সহ গাংনী ও মুজিবনগরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে অবৈধ মোটরসাইকেল এর বিরুদ্ধে মামলা দায়ের করছি।হেলমেট বিহীন এবং কাগজপত্র বিহিন মোটরসাইকেল না চালানোর আহ্বান জানান। তিনি আরও বলেন, আমরা দেখেছি বড় বড় সড়ক দুর্ঘটনায় যারা নিহত হন তাদের অধিকাংশই হেলমেটবিহীন চলাফেরা করে। হেলমেট পরে ড্রাইভিং করলে আল্লাহর ইচ্ছা থাকলে বড় বড় সড়ক দুর্ঘটনাতেও মানুষের ক্ষয় ক্ষতি কম হয়।মঙ্গলবার মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় চেকপোষ্ট চলাকালে তিনি ককথা বলেন। চেকপোষ্টে হেলমেট বিহীন, কাগজপত্র বিহিন, যারা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এ সময় শতাধিক গাড়ির কাগজপত্র দেখে ছেড়ে দেয়া হয়েছে এবং বেশকিছু গাড়ির মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুর জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) এডমিন সরদার বুলবুল আহমেদের নেতৃত্বে চেকপোস্ট অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাফিক ইনস্পেক্টর (টিআই) বিএম ফেরদৌস, গৌরাঙ্গ পাল, সার্জেন্ট মিল্টন খলিফা সহ সঙ্গীয় ফোর্স এবং মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত ছিলেন।