টপ নিউজ

মেহেরপুরে হোটেল আটলান্টিক কান্ডে নিহাল নামের এক যুবক গ্রেফতার

By মেহেরপুর নিউজ

January 09, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে হোটেল আটলান্টিক অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নিহালা আল মুকিত (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

রবিবার দিবাগত রাতে মেহেরপুর শহরের এশিয়া নেট মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক নিহাল আল মুকিত মেহেরপুর শহরের বড় বাজার এলাকার নজরুল ইসলামের ছেলে।

জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে এসআই আশরাফ সহ সঙ্গীফোর্স নিয়ে শহরের বড় বাজার এলাকার এশিয়া নেট মোড়ে অভিযান চালিয়ে নিহালকে গ্রেফতার করা হয়। নিহাল মেহেরপুর শহরের আলোচিত আটলান্টিক হোটেল কাণ্ডে তার একাধিক অশ্লীল ভিডিও পাওয়ায় এবং আলোচিত হোটেল আটলান্টিক কান্ডে তার সম্পৃক্ততা থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য গত ৩০ নভেম্বর ২০২২ মেহেরপুরের ওয়াপদা সড়কে আটলান্টিকা আবাসিক হোটেলে ও রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে হোটেল মালিক মতিয়ার রহমান, তার ছেলে কিয়াম উদ্দিন এবং সদর উপজেলার হিজুলীর এনামুল হকের মেয়ে মোছাঃ সন্ধা খাতুনসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ ।

আটকদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের  ছবি ও ভিডিও মোবাইলে  ধারণ করে তাদের পরিবারের কাছে পাঠিয়ে দেওয়া অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে কৌশলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।