বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ১০ চাকার ট্রাক চুরি

By মেহেরপুর নিউজ

February 01, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রাম থেকে  ১০ চাকার একটি ট্রাক উধাও হয়ে গেছে। এ ঘটনায় চুরির অভিযোগ এনে সংশ্লিষ্ট মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাখা ঝিনাইদহ -ট ১১-১১৭৪ নাম্বারের ট্রাকটি উধাও হয়ে যায়।

লিখিত অভিযোগে বলা হয়, মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের ফকির মোহাম্মদের ট্রাকটি তার চালক মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের আবু সাঈদ রাত ১১ টার সময় ট্র্যাকটি রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রেখে বাড়ি চলে যান। বৃহস্পতিবার সকালে চালক আবু সাঈদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখেন, ট্রাকটি সেখানে নেই। পরে বিভিন্ন স্থানসহ আশপাশের এলাকায় খোঁজাখুজি করে না পেয়ে মেহেরপুর সদর থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ট্রাক চালক আবু সাঈদ মেহেরপুর নিউজকে বলেন, খোঁজাখুঁজির পরও ট্রাকটি পাওয়া যাইনি, এদিকে এখনো খোঁজাখুঁজি অব্যাহত রেখেছি। বিষয়টি মেহেরপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতিকে জানানো হয়েছে। সবাই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দেন। পরামর্শ মোতাবেক আমি ট্রাক হারানোর বিষয়ে মেহেরপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছি।