আইন-আদালত

মেহেরপুরে ১০ বছরের শিশু কন্যা ধর্ষিত ।। ধর্ষকের বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

By মেহেরপুর নিউজ

June 19, 2018

মেহেরপুর নিউজ, ১৯ জুন: মেহেরপুর জেলা শহরের তাঁতি পাড়ায় (হঠাৎ পাড়া) ১০ বছরের শিশু কন্যা ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষিত সাবিনা খাতুন (১০) তাঁতি পাড়া মহিলা দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রী। তার পিতার নাম কলিমউদ্দিন।বাড়ি শহরের তাঁতিপাড়ায়। একই পাড়ার কাসেদের ছেলে দাউদ তাকে ধর্ষণ করেছে বলে সাবিনা ও তার পরিবার অভিযোগ করেছে। এদিকে এঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছে তাঁতি পাড়া। ধর্ষক দাউদের বিচারের দাবীতে বিক্ষোভ করছে এলাকাবাসীরা।এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।শেষ খবর পাওয়া পর্যন্ত ধর্ষিতার পরিবারের লোকজন মেহেরপুর সদর থানায় অবস্থান করছে বলে জানা গেছে। মেহেরপুর সদর থানার ওসি তদন্ত মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্ত দাউদকে এখনও আটক করা সম্ভব হয়নি। আটকের চেষ্টা চলছে।

মেহেরপুর নিউজের চিফ রিপোর্টার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, অভিযুক্ত ধর্ষক দাউদের বাড়িতে কেউ নেয়। বাড়ি তালা মারা আছে। ধারনা করা হচ্ছে, অবস্থা বেগতিক দেখে সকলে পালিয়ে গেছে।

জানা যায়, সোমবার রাত ১০ টার দিকে প্রতিদিনের ন্যায় সাবিনা (১০) বড় চাচা জাহাঙ্গীরের বাড়িতে ঘুমানোর জন্য বের হয়।এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিবেশি দাউদ তাকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে তার বাড়িতে রাতভর ধর্ষণ শেষে সকালে ছেড়ে দেয়। সাবিনার পরিবারের লোকজন রাতভর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে অবশেষে মঙ্গলবার সকালে সাবিনাকে তারা খুঁজে পায়।

সাবিনা জানায়, দাউদ তাকে মেরে ফেলার হুমকি দিয়ে রাতভর ধর্ষণ শেষে সকালে ফেলে রেখে পালিয়ে যায়।