আইন-আদালত

মেহেরপুরে ১০ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট করলেন জেলা প্রশাসক

By মেহেরপুর নিউজ

August 04, 2015

মেহেরপুর নিউজ,০৪ আগষ্ট: মেহেরপুর জেলা প্রশাসক মো: শফিকুল ইসলামের নেতৃত্বে গরুর হাটে অভিযান চালিয়ে আনুমানিক ১০ লক্ষ টাকা কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। পরে জব্দকৃত কারেন্ট জালগুলো ঘটনাস্থলেই পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

তবে ভ্রাম্যমান আদালতের টিম হাটে পৌছানোর আগেই অধিকাংশ কারেন্ট জাল বিক্রেতারা জাল ফেলে পালিয়ে গেলেও ২জনকে আটক করতে সক্ষম হয়। আটকৃতরা হলো মুজিবনগরের গোপালনগর গ্রামের আবুল শেখের ছেলে আবদার ও একই গ্রামের মোয়াজ্জেমের ছেলে রুপচাদ আলী।

মঙ্গলবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক মো: শফিকুল ইসলাম এ অভিযান পরিচালনা করেণ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেমায়েত হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মঈনুল হাসান, জেলা মৎস্য কর্মকর্তা শেখ মো: মেছবাহুল হক, এনডিসি মোহাম্মদ নুর-এ-আলম, সহকারী কমিশনার ফাতেমাতুজ জোহরা সেখানে উপস্থিত ছিলেন।

 

 

জেলা প্রশাসক মো: শফিকুল ইসলাম মেহেরপুর নিউজকে বলেন,  প্রায় ১০ লক্ষ টাকার বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ করে তা বিনষ্ট করেছি। মেহেরপুরে মৎস্য সম্পদ রক্ষায় সকল প্রয়োজনীয় ব্যবস্থা জেলা প্রশাসন গ্রহণ করবে। তিনি বলেন, মেহেরপুর থেকে অবৈধ কারেন্ট জাল উৎখাত করা হবে। এ ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে। আমরা পরিকল্পনামাফিক এ অভিযান পরিচালনা করছি। আজ গরুর হাট থেকে এ অভিযান শুরু করা হলো।