টপ নিউজ

মেহেরপুরে ৪ দিনের সরকারি সফরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

October 16, 2019

মেহেরপুর নিউজ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জেলা এবং মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন ৪ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন ।

৪ দিনের এই সফর কালে তিনি মেহেরপুরের বিভিন্ন সরকারি, বেসরকারী ও দলীয় অনুষ্ঠানে অংশ নেবেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো: রেজাউল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সফরসুচীর মধ্যে রয়েছে আগামী বৃহস্পতিবার বিকাল ৫ টায় ঢাকা বেইলি রোডস্থ সরকারী বাসভবন থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হবেন। যশোর থেকে সড়ক পথে ঝিনেদাহ হয়ে মেহেরপুর নিজ বাসভবনে রাত ১০ টায় পৌছাবেন।

পরের দিন শুক্রবার সকাল ১০: ৩০ মিনিটে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেহেরপুর জেলা সমাজ সেবা কার্যালয় কর্তৃক ক্যানসার, কিডনী, লিভার সিরোসিস, ষ্ট্রোক, প্যারালাইসিস ও জন্মগত হৃদরোগাক্রান্ত ব্যাক্তিদের মাঝে এককালীন চিকিৎসা সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান।

১৯ অক্টোবর শনিবার সকাল ১১ টায় মেহেরপুর কালেক্টরেট প্রঙ্গনে ঘুর্নিঝড় ফনীর প্রভাবে ও পরবর্তী কালবৈশাখী ঝড়ে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার ক্ষতিগ্রস্থদের পূর্নবাসনের লক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান। দুপুর ১২ টায় মেহেরপুর পৌর ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে যোগদান ।

৬ অক্টোবর রবিবার ৬.১০ মিনিটে যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।