খেলাধুলা

মেহেরপুরে ৬ষ্ঠ মেটুলে নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টে সেতুবন্ধন ও বনশ্রী জুয়লার্স ফাইনালে

By মেহেরপুর নিউজ

December 24, 2017

মেহেরপুর নিউজ, ২৪ ডিসেম্বর: মেহেরপুর তেঁতুলতলা ক্রীড়া চক্র আয়োজিত এবং জার্মান বাংলা গার্টেন সিটির সহযোগিতায় ৬ষ্ঠ মেটুলে নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টে মানবকন্ঠ সেতুবন্ধন ও বনশ্রী জুয়লার্স ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

রবিবার রাতে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় মানবকন্ঠ সেতুবন্ধন ৫ উইকেটে আরএন ওয়ানকে এবং বনশ্রী জুয়লার্স ৭ উইকেটে ভোরের স্বপ্ন খাদ্য ভান্ডারকে পরজিত করে। প্রথম খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ভোরের স্বপ্ন খাদ্য ভান্ডার নির্ধারিত ৮ ওভারে ৬ ইউকেট হারিয়ে ৫৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে রাজবা ২০ রান করে। বনশ্রী জুয়লার্সের পক্ষে প্রকাশ ৩ উইকেট দখল করে।

জবাবে ব্যাট করতে নেমে বনশ্রী জুয়লার্স ৫ ওভারে কোন উইকেট না হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায়। দলের পক্ষে প্রকশ ২৪ ও বাদশা ২০ করে।

দ্বিতীয় খেলায় প্রথমে ব্যাট করতে নেমে আর এন ওয়ান নির্ধারিত ৮ ওভারে ৪ ইউকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে। দলের পক্ষে রাজিব ২১ রান করেন। সেতুবন্ধনের চয়ন ২টি মেডিনসহ ১ উইকেট দখল করে। জবাবে ব্যাট করতে নেমে সেতুবন্ধন ৬ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায়। দলের পক্ষে লিউন ৩৬ ও আবির ৩২ রান করেন। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে আছেন মেহেরপুর নিউজ।