বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ৯ম শ্রেনীর ছাত্র শাইখ হোসেন প্রান্ত’র হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন।। আরিফুল আটক

By মেহেরপুর নিউজ

January 14, 2014

আপডেট

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ জানুয়ারি: মেহেরপুর টেকনিক্যাল কলেজের ৯ম শ্রেনীর ছাত্র ও তাহের ক্লিনিক পাড়ার জাহিদ হাসানের ছেলে সাইখ হাসান প্রান্ত’র হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠি ও এলাকাবাসিরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় থেকে মেহেরপুর  তাহের ক্লিনিকের সামনের সড়কে প্রান্ত’র সহপাঠি জয়নাল আবেদীন, লিখন, রনির নেতৃত্বে দু’শতাধিক সহপাঠি ও এলাকাবাসি মানববন্ধনে অংশ নিয়েছে। প্রান্ত’র সহপাঠিরা ছাড়াও মানববন্ধনে বিভিন্ন স্তরের জনগন ও শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে অংশ নেওয়া প্রান্ত’র সহপাঠিরা জানিয়েছেন,হত্যাকারীকে আটক করে দ্রুত বিচারের মুখোমুখি না করা হলে পরবর্তীতে বৃহত্তর কর্মসূচী  দেওয়া হবে।

এদিকে মানববন্ধন শেষে সদর থানা পুলিশ  মানববন্ধনস্থল থেকে চিরকুটে লেখা প্রান্ত’র বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে।

উলে­খ্য: গত ৯ জানুয়ারী শহরের তাহের ক্লিনিক পাড়ার জাহিদ হাসানের ছেলে ও সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র প্রান্ত নিখোঁজ হয়। গতকাল সোমবার সন্ধ্যায় শহরের নির্মানাধীন বাস টার্মিনালের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ ধারনা করছে তাকে শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে।