বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ‌`পাটিপাতা’ শোরুমের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

April 29, 2018

মেহেরপুর নিউজ, ২৯ এপ্রিল: মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় পাটিপাতা নামক একটি পোশাক শো-রুমের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল মতিন প্রধান অতিথি হিসেবে শো’রুমের উদ্বোধন করেন।

এসময় শিক্ষক আব্দুল মতিন বলেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে সে ব্যবসায় উন্নতি অবশ্যই হবে। ব্যবসায়ীক কাজে অসাধুর আশ্রয় গ্রহন করলে সাময়িক লাভবান হওয়া যায় বটে তবে তা স্থায়ীত্ব লাভ করেনা। আব্দুল মতিন আরো বলেন পাটি অর্থ হলো মসৃণ। এই মসৃন সততার সাথে চলতে হবে। তিনি বলেন সততা আর ভদ্রতার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে।

পাটিপাতা শো-রুমের স্বত্বাধিকার আরিফুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেহেরপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন। উদ্ধোধনী অনুষ্ঠানে শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি ফিতা কেটে পাটিপাতার উদ্বোধন করেন। পরে সেখানে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষক আব্দুল মতিনকে পাটিপাতা’র পক্ষ সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।