তথ্য প্রযুক্তি

মেহেরপুর আমঝুপি রিপোটার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।।৭ গুনী ব্যক্তিকে সম্মননা প্রদান

By মেহেরপুর নিউজ

October 17, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮অক্টোবর: মেহেরপুর সদর উপজেলার আমঝুপি রিপোটার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রিপোটার্স ক্লাবের  উদ্যোগে সোমবার আমঝুপি নীলকুঠির হলরুমে গুনীজন সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মেহেরপুরের জেলা প্রশাসক বেগম সাহান আরা বানু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। অনুষ্ঠানে মেহেরপুর ও পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার ৭ গুনী ব্যক্তিকে সম্মননা প্রদান করা হয়।

আমঝুপি রিপোটার্স ক্লাবের সভাপতি প্রভাষক জাহির হোসেন চঞ্চলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার সাহেদ আকবর খান, মেহেরপুর গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্ল­া, মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোমিন, ক্রাইম রিপোটার্স সোসাইটির চেয়ারম্যান সহকারি অধ্যাপক আব্দুর রব, দৈনিক মাথাভাঙ্গা’র সম্পাদক সরদার আল আমীন হোসেন, এন ডি সি আসলাম উদ্দিন, সাংবাদিক রফিক-উল আলম, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি আল আমীন হোসেন, আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমঝুপি রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক আবু সুফিয়ান, সাংবাদিক সোহাগ, সাবেক ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু প্রমুখ। পরে সাহসী সাংবাদিক হিসেবে এনটিভি ও প্রথম আলো’র মেহেরপুর প্রতিনিধি তুহিন আরন্য, ক্রাইম রিপোটার্স সোসাইটির চেয়ারম্যান আব্দুর রব, দৈনিক মাথাভাঙ্গা’র সম্পাদক সর্দার আল আমীন হোসেন, ফটো সাংবাদিক হিসেবে মোঃ মিজানুর রহমান, মানব জমিনের স্টাফ রির্পোটার সোহাগ, আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা এবং গাংনীর ব্যবসায়ী আশরাফুল ইসলামকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। মেহেরপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ এসময় সেখানে উপস্থিত ছিলেন।