ক্রিকেট

মেহেরপুর এম কেএসপি ৬ খেলায় পঞ্চম জয়ের উল্লাস

By মেহেরপুর নিউজ

January 11, 2021

মেহেরপুর নিউজ:

জয়ের জন্য শেষ ৪ বলে প্রয়োজন ২৪ রান, এ পর্যায়ে ধারাভাষ্যকার বলে ফেললেন চার ছয়ে চব্বিশ। বলতে না বলতেই শেষ ওভারে হাসিবুলের শেষ ওভারের তৃতীয় বলে মাসুদ বল পাঠিয়ে দিলেন মাঠের বাইরে যার অর্থ ৬। শেষ তিন বলে জয়ের জন্য প্রয়োজন ১৮। তৃতীয় বল থেকে আবারো ৬। জয়ের জন্য তখনো দরকার দুই বলে ১২।

পঞ্চম বলে হাসিবুলের কিছুটা লুজ বল চুয়াডাঙ্গা দুই ব্যাটসম্যান সাধ্যমত চেষ্টা করে নিলেন এক রান, সেখানে ফিল্ডার কর্তৃক ফিল্ডিং হয়ে গেল দ্বিতীয় রান নিতে গিয়ে মিস ফিল্ডিং বল চলে গেল সীমানার বাইরে যার অর্থ ৫ম বল থেকে আসলো ৫ রান। ক্রিকেটে শেষ বলে কোন কথা নেই, অপেক্ষার পালা শেষ পর্যন্ত শেষ বলে সাত রানের প্রয়োজন চুয়াডাঙ্গার। শেষ বল করলেন হাসিবুল, এবারে আর সুযোগ দিলেন না রান আউট করে দিলেন মাসুদকে, অর্থাৎ শেষ বল করার পরপরই পতাকা হাতে উল্লাসিত দর্শক মাঠে প্রবেশ করলেন সেই সঙ্গে সঙ্গে মেহেরপুর এম কেএসপি তাদের ৬ খেলায় পঞ্চম জয়ের উল্লাস।

মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন এর উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেয়র কাপ কিশোর ক্রিকেট টুর্নামেন্ট এম কে এসপি অতিথি চুয়াডাঙ্গা জেলা কে হারালো ৬ রানে । এর আগে সোমবার সকালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মেহেরপুর এম কে এস পি নির্ধারিত ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করেন। দলের পক্ষে নাহিন ৪৩, কাছাব অপরাজিত ৩৭, বিনয় ১৬, সাব্বির ১৩, ইস্তি ১২, সিয়াম১১,রান করেন চুয়াডাঙ্গার পক্ষে তাওহীদ ২টি,আয়মান, মাসুদ,রিক্ত ১টি করে উইকেট লাভ করেন। জবাবে খেলতে নেমে চুয়াডাঙ্গা শেষ পন্ত ২৫ ওভারে ছয় রান দূরে থেকে পরাজিত হয়ে মাঠ ছাড়েন চুয়াডাঙ্গা। দলের পক্ষে সাব্বির ৪৭ এবং মাসুদ ৩৫ রান করেন। মেহেরপুরে এমকেএসপির পক্ষে কাসাব ও সাব্বির উভয় ৩ টি করে উইকেট লাভ করেন।