মিডিয়া

মেহেরপুর ও জয়পুরহাটের সাংবাদিকদের মিলনমেলা

By মেহেরপুর নিউজ

April 24, 2015

মেহেরপুর নিউজ,২৪ এপ্রিল: মেহেরপুর পুলিশ সুপারের আমন্ত্রনে জয়পুরহাট ও মেহেরপুরের সাংবাদিকদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে মেহেরপুর প্রেসক্লাব সভাপতি রশিদ হাসান খান আলোর সভাপতিত্বে মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হামিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সহকারী পুলিশ সুপার আব্দুল জলিল, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, সাধারণ সম্পাদক রতন হাসান খান। মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর

প্রেসক্লাবের উপদেষ্টা ও প্রথম আলো প্রতিনিধি তুহিন আরন্য, নয়াদিগন্ত প্রতিনিধি ওয়াজেদুল হক জেদু, এস এ টিভি প্রতিনিধি ফজলুল হক মন্টু, জয়পুরহাটের বাংলাভিশন প্রতিনিধি আবু বকর সিদ্দিক, এনটিভি প্রতিনিধি শাজাহান সিরাজ মিঠু,সময় টিভি প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ, জনকন্ঠ প্রতিনিধি তপন খান, গাজী টিভি প্রতিনিধি খ ম আব্দুর রহমান রনি প্রমুখ। এর আগে মেহেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জয়পুরহাট সাংবাদিকদের এবং মেহেরপুর পুলিশ সুপার হামিদুল আলমকে শুভেচ্ছা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুরুপভাবে জয়পুর হাট প্রেসক্লাবের পক্ষ থেকে মেহেরপুর প্রেসক্লাবকে এবং পুলিশ সুপারকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এর আগে বিকালে জয়পুরহাট থেকে জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দনাথ মন্ডলের নেতৃত্বে ২২ সদস্যের সাংবাদিক দল মেহেরপুরে পৌছালে মেহেরপুর পুলিশ সুপার হামিদুল আলম তাদের স্বাগত জানান।