বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

March 05, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজ মাঠে ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির পরিচালনা কমিটির সভাপতি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির পরিচালক শামীম আরা হীরার সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোসাম্মদ রওশন আরা খাতুন, বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আফতাব আলি খান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির উপাধাক্ষ উম্মে নাজমা নয়ন সেখানে উপস্থিত ছিলেন। এর আগে ছহিউদ্দীন ব্রিলিয়্যান্ট প্রি-ক্যাডেট একাডেমির পরিচালক শামীম আরা হীরা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় সেখানে ক্রীড়াবিদদের শপথ অনুষ্ঠিত হয়।