বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে মেহেরপুর বিএনপির সমাবেশ ও গণমিছিল

By মেহেরপুর নিউজ

November 07, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৭ নভেম্বর :

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালনের অংশ হিসেবে শহরে সমাবেশ ও গনমিছিল করেছে মেহেরপুর জেলা বিএনপি। মিছিলে হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।

আজ রোববার মেহেরপুর ১ আসনের  সাবেক সংসদ সদস্য এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে একটি বিশাল গনমিছিল মেহেরপুর হল প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর হল চত্বরে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সাবেক  এমপি মাসুদ অরুন। সভাপতিত্ব করেন সদর থানা বিএনপির সভাপতি শহিদুল হক মাস্টার। বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, মুজিবনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরউদ্দিন বিশ্বাস, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম , পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আঃ রহিম প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্য মাসুদ অরুন বলেন, সরকার বিদেশী প্রভুদের খুশি করতে ব্যস্ত। তিনি বলেন দেশ ওজনস্বার্থ রক্ষায় সম্পুর্নভাবে ব্যর্থ আওয়ামী সরকার আজ দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তিকে নির্মুলের ষড়যন্ত্র করছে। মাসুদ অরুন বলেন, ৭ই নভেম্বরের  চেতনায় আদিপত্যবাদের শৃংখল থেকে জাতিকে মুক্ত করতে হবে।