টপ নিউজ

মেহেরপুর জেনারেল হাসপাতালে অভিযান, ৬ দালালের জরিমানা

By মেহেরপুর নিউজ

November 14, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে নারীসহ ৬ দালালকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।সোমবার দুপুরের দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সরকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত জাহান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের দালালরা রোগীদের সঙ্গে প্রতারণা করে হাসপাতালের বাইরের বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে নিয়ে যেত। এসব অভিযোগের ভিত্তিতে আজ সোমবার মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এর আগে ৪ নারীসহ মোট ৬  দালালকে আটক করে সদর থানার ওসি রফিকুল ইসলাম ও মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম। আটককৃতরা হলেন- আমবিয়া, জেসমিন,শাহজান,সানোয়ার, ফাজুরা,মেরিনা। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় সকলের নিকট থেকে ১ হাজার করে জরিমানা আদায় করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে , মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের মিরাজের মেয়ে মেরিনা,  দিঘিরপাড়ার আলা উদ্দিনের মেয়ে জেসমিন,  মেহেরপুর শহরের চক্র পাড়ার গোলাম রসুলের ছেলে সানোয়ার, বন্দর গ্রামের আনারুল ইসলামের মেয়ে আমবিয়া,  একই গ্রামের হারুনুর রশিদের ছেলে শাহজাহান এবং  ফরজ মালিতার মেয়ে ফাজুরা।