করোনাভাইরাস

মেহেরপুর জেলাকে রেড জোন ঘোষনা করো হউক– সাবেক এমপি মাসুদ অরুন

By Enayet Akram

June 25, 2020

মেহেরপুর নিউজ, ২৫ জুন: মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ বলেন, মেহেরপুরকে গ্রীন জোন ঘোষনা করা হয়েছে। গতকাল ৬ জন ও তার অগের দিন ৫ জনসহ সর্বসাকুল্যে অর্ধশতাধিক করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। তিনি বলেন, উপসর্গ নিয়ে শত শত রোগী বাড়িতে অবস্থান করছেন।

জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, মেহেরপুর জেলাকে রেড জোন ঘোষনা করে আইসোলেশন সেন্টার, ইনসেনটিভ কেয়ার ও হোম কোয়ান্টাইনের একটি প্রাতিষ্ঠানিক ব্যবস্থা করার আহবান জানান।

মাসুদ অরুন আজ বৃহস্পতিবার সকালে মেহেরপুর পৌর বিএনপির উদ্যোগে পৌরসভার ৩,৪ ও ৫ নং ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জানান, ৫ম দিনের মতন বিএনপির উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ সকাল ৭ টার দিকে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-০১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আনসারুল হক, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম,সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ,বিএনপি নেতা আব্দুর রশিদ, আব্দুল্লাহ মাস্টার কালু, শাহ জাহান শাহ, আব্দুল হালিমসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাবৃন্দ। সমন্বয়কের দায়িত্ব পালন করেন মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস।

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন, কাউকে খুশি করতে মেহেরপুরের গণমাধ্যমে করোনার আক্রান্ত ও শনাক্তের সঠিক তথ্য দেওয়া হচ্ছেনা। প্রমান করা হচ্ছে মেহেরপুরে করোনা রোগীর সংখ্যা একেবারে কম।

তিনি বলেন, করোনার কারণে মেহেরপুরের মানুষের মাঝে উৎকন্ঠা রয়েছে। অজস্র রোগী ঘুরে বেড়াচ্ছে। কিন্তু সেই পরিমান রোগীর করোনা পরীক্ষা করা হচ্ছেনা।