টপ নিউজ

ঈদের নামাজ শেষে কোলাকুলি বা হ্যান্ডশেক থেকে বিরত থাকতে আহ্বান—জেলা প্রশাসক মেহেরপুর

By মেহেরপুর নিউজ

May 24, 2020

মেহেরপুর নিউজ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসক মোঃ আতাউল গনি জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে বলেন,সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব বজায় রেখে প্রতিটি মসজিদে এবার ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করা এবং ঈদের নামাজ শেষে কোলাকুলি বা হ্যান্ডশেক থেকে বিরত থাকতে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, বেঁচে থাকলে আবারও ঈদ-আনন্দ করতে পারবো। আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন। । রবিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের বাসভবনে মেহেরপুর নিউজ এর মাধ্যমে মেহেরপুর জেলাবাসীকে শুভেচ্ছা জানান।

এসময় জেলা প্রশাসক বলেন একমাস সিয়াম সাধনার পর ধর্মপ্রাণ মুসলমান ঈদের আনন্দ উপভোগ করবে। তিনি বলেন ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি কিন্তু এবার সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ এবার করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দুই মাস যাবত মেহেরপুরের মানুষ নানা প্রতিবন্ধকতার মধ্যে দিনাতিপাত করছেন।

আমাদের এই অঞ্চলের বহু মানুষ নানা রকম ভাবে কর্মহীন হয়ে পড়েছেন তার পরেও রোজা রেখেছেন। জেলা প্রশাসক বলেন আমাদের জীবনের যত দুঃখ, যত কষ্ট, বেদনা যত সীমাবদ্ধ থাক না কেন আমরা মেহেরপুরের সকল মানুষকে হৃদয়ে ধারণ করে সামাজিক নিয়ম মেনে ঈদের নামাজ আদায় করব।