অন্যান্য

মেহেরপুর জেলায় আত্নহত্যার প্রবণতা বৃদ্ধি ।। একই দিনে ৬ জনের বিষ পান ।। ২ জনের মৃত্যু

By মেহেরপুর নিউজ

July 19, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ জুলাই: মেহেরপুর জেলায় আত্নহত্যার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিষ পান অথবা গলায় দড়ি দিয়ে আত্নহত্যার চেষ্টা চালাছে। মেয়েদের পাশাপাশি পুরুষরাও  এগিয়ে রয়েছে আত্নহত্যার প্রতিযোগীতায়। শনিবার মেহেরপুর জেলার বিভিন্ন গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৬ জন বিষ পান করে আত্নহত্যার চেষ্টা চালায়। এতে ২ জন মৃত্যুবরণ করলেও বাকি ৪ জন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

জানা গেছে, এ দিন মেহেরপুর সদর উপজেলার বাড়িবাকা গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী বিলকিস খাতুনের পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া বাধে। এ সময় সে ঘরে রাখা বিষ পান করে । হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। ঘটনার পরপরই বিলকিস খাতুনের শ্বশুরবাড়ীর লোকজন পালিয়ে যায়।

অপরদিকে সদর উপজেলার রাজনগর গ্রামে গফুরের ছেলে আজিম বিষ পান করে। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে আনার পথে সে মারা যা্য়। এছাড়া একই দিনে সদর উপজেলার শোলমারীর রোমানা খাতুন, রাজনগর গ্রামের আবির, কাথুলী গ্রামের রোমান এবং গাড়াডোব গ্রামের নাজিরুল বিষ পান করে আত্বহত্যার চেষ্টা চালায়। বর্তমানে তারা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।