এক ঝলক

মেহেরপুর জেলায় আরো ১ জন করোনা পজেটিভ

By মেহেরপুর নিউজ

October 15, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলায় আরো ১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো বর্তমানে ১৭  জনে। বিষয়টি বৃহস্পতিবার বিকালের মেহেরপুর  সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন নিশ্চিত করেছেন।

জানা যায়,  জেলা থেকে করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল তার মধ্যে বৃহস্পতিবার বিকালের রির্পোটে তাদের মধ্যে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার ১ জনের  শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল র্সাজন অফিস সুত্রে জানা যায়,মেহেরপুর জেলার ৩টি উপজেলায় বর্তমানে মোট ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে  সদর উপজেলায় ২ জন, গাংনী উপজেলায় ৩  ও সবচেয়ে বেশী মুজিবনগর উপজেলায় ১২ জন রয়েছে। এ ছাড়াও  জেলায় মোট ৫৫১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এবং মৃত্যুবরণ করেছে ১৬ জন।

সবাই সামাজিক দূরত্ব মেনে , নিয়মিত সাবান -পানি দিয়ে হাত ধোবার অভ্যাস বজায় রাখা সহ মাস্ক ব্যাবহার, জন সমাগম এড়িয়ে  এবং হাঁচি-কাশির শিষ্ঠাচার মেনে চলা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন সিভিল সার্জন।