আইন-আদালত

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ৯টি পদে জয়লাভ

By মেহেরপুর নিউজ

November 29, 2019

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সম্পাদকসহ ৯ টি পরিষদের ৬টি পদে জয় লাভ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। সকাল সাড়ে ৯টায় ভোট শুরু হয় বিকেল ৩ টা পর্যন্ত ভোট দান পর্ব চলে। ১২৪ জন ভোটারের মন জয় করতে দুটি প্যানেলে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর মধ্যে ১০৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মারুফ আহমেদ বিজন ৫৭ ভোট পেয়ে সভাপতি এবং একই প্যানেলের আবু সালেহ মোহাম্মদ নাসিম ৬৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আওয়ামীআইনজীবী প্যানেলের সভাপতি প্রার্থী ও বর্তমান সভাপতি ইব্রাহিম শাহীন ৪৮ ভোট এবং একই প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী কাজী শহীদ ৪০ পেয়ে পরাজিত হন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিজয় অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি রফিকুল ইসলাম ৫৬ ভোট, আদিল করিম ৫১ ভোট, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম (২)৫৬ ভোট, এবং সদস্য পদে রহমতউল্লাহ ৫১ ভোট, সাইফুল ইসলাম সাহেব ৪৯ ভোট, শফিউল আজম খান বকুল ৫৩ ভোট এবং সেলিম রেজা গাজী ৫২ ভোট পেয়ে জয়ী হন।

অপরদিকে আওয়ামী আইনজীবী পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন যুগ্ম সম্পাদক নাজমুল হুদা ৫৪ ভোট কোষাধক্ষ্য মোশারফ মোশারফ হোসেন ৫৫ভোট, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাওন ৫৬ ভোট সদস্য রোকেয়া খাতুন ৫৭ ভোট, রুত সোভা মন্ডল ৫২ ভোট এবং সুজন হাসান ৬৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। নির্বাচন।