এক ঝলক

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ভোট গ্রহণ চলছে

By Enayet Akram

November 29, 2019

মেহেরপুর নিউজ, ২৯ নভেম্বর: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ভোট গ্রহণ চলছে। সর্বমোট ১২৪ জন ভোটার এবারের নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে বলে নির্বাচন কমিশনার জানিয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টা থেকে মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নিজস্ব ভবনে এই ভোট গ্রহণ শুরু হয়। নামাজের জন্য এক ঘন্টা বিরতি দিয়ে চলবে বিকাল ৩টা পর্যন্ত। প্রতিবারের মতন এবারও আওয়ামীলীগ সমর্থিত আওয়ামী আইনজীবী পরিষদ ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এই দুটি প্যানেলে নির্বাচনে অংশ নিয়েছে আইনজীবীরা। বর্তমান সভাপতি এ্যাডভোকেট ইব্রাহিম শাহিন আওয়ামী আইনজীবী পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট কাজী শহিদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষে এ্যাডভোকেট মারুফ আহমেদ বীজন সভাপতি ও  বর্তমান সাধারণ সম্পাদক আবু সালেহ্ মোহাম্মদ নাসিম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও  আওয়ামী আইনজীবী পরিষদের অন্য পদে  যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন, সহ-সভাপতি এ্যাডভোকেট মিনা পাল ও নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক পদে নাজমুল হুদা কে এম নুরুল হাসান রঞ্জু ্কোষাধক্ষ্য মোশারফ হোসেন, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার মাহমুদ শাওন, সদস্য পদের রকিয়া খাতুন, শাহিনুর রহমান, রুথ শোভা মন্ডল, নেয়ামুল খান, নাদিম মাহমুদ জুয়েল, সেলিম রেজা ও সুজন হাসান।

অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে  সহ-সভাপতি পদে এ্যাডভোকেট আব্দুল করিম, রফিকুল ইসলাম। যুগ্ম সম্পাদক রফিকুল ইসলান,ইহান উদ্দিন মনা। কোষাধক্ষ্য মিজানুর রহমান। ,গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক আহসান উল্লাহ, সদস্যপদের রহমতউল্লাহ ,আফরোজা বেগম ফাতেমা, হাছান মাহমুদ রহমান ,সাইফুল ইসলাম সাহেব, শফিউল আলম,জাামত আলী , সেলিম রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন।