এক ঝলক

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান মধু আর নেই

By Enayet Akram

August 30, 2020

মেহেরপুর নিউজ, ৩০ আগস্ট: মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুলের ছোট চাচা মাহবুবুর রহমান মধু ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ রবিবার সকালে নিজ বাড়িতে মারা যান।

মাহবুবুর রহমান মধু দীর্ঘদিন যাবৎ বিভিন্ন দুরাগ্যে রোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি র স্ত্রী ৪ পুত্র ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে। রবিবার বাদ আসর মেহেরপুর শহরের হোটেল বাজার জামে মসজিদে জানাজা শেষে শহরের পুরাতন কবরস্থানে দাফন করা হবে।

এদিকে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমানের মৃত্যুতে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি এ্যাডভোকেট খন্দকার একরামুল হক হীরা, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মেহেরপুর শহরের পরিচিত ১০ ভাইয়ের শেষ ভাইটিও না ফেরার দেশে চলে গেলেন। মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার মরহুম নূর মোহাম্মদের ১০ ছেলে এক মেয়ের মধ্যে মাহবুবুর রহমান মধু ছিলেন সর্বকনিষ্ঠ। এর অনেক পূর্বেই মধুর বড় ভাই কাবিল শেখ, রহি উদ্দিন, রিয়াজ উদ্দিন, মিনহাজ উদ্দিন, শফি উদ্দিন, হাফিজউদ্দিন, মফিজ উদ্দিন, সাদেক আলী ও শুকুর আলী সহ তার বড় বোন অনেক আগেই মৃত্যুবরণ করেছেন। মাহবুবুর রহমান ছিলেন ওই পরিবারের সর্বকনিষ্ঠ সন্তান। অবশ্য ১০ ভাই ও এক বোনের অসংখ্য সন্তান সহ বিপুল পরিমাণ আত্মীয়-স্বজন মেহেরপুর শহরের বিভিন্ন এলাকায় বসবাস করছেন।