ফুটবল

মেহেরপুর জেলা ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে চিৎলা জাগরণী ক্লাব জয়ী

By মেহেরপুর নিউজ

October 25, 2022

 মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ক্রীড়া পরিদপ্তর এর বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায়। জেলা ক্রীড়া অফিস এর উদ্যোগে মেহেরপুর জেলা ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে চিৎলা জাগরণী ক্লাব জয়লাভ করেছে।

মঙ্গলবার বিকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় চিৎলা জাগরণী ক্লাব টাইব্রেকারে রায়পুর জাগরণী ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে।নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে অমীমাংসিত ভাবে শেষ হয়। খেলায় প্রথমার্ধে ১৮ মিনিটের সময় মিদুল গোল করে চিৎলাকে এগিয়ে নেন। প্রথমার্ধের খেলা এক মিনিট বাকি থাকতে রায়পুরের পক্ষে ওহাব করে খেলায় সমতা ফেরান। দ্বিতীয়ার্ধে উভয় দলই গোল মিসের মহড়া শুরু করলে শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে অমীমাংসিত থেকে যাই। শেষ পযন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটনা হয়। টাইব্রেকারে চিৎলার পক্ষে রাব্বি, সুরুজ এবং রাব্বী আহমেদ ১টি করে গোল করেন।

রায়পুর জাগরণী ক্লাবের শামিম গোল করেন। খেলায় বিজয়ী দলের গোলরক্ষক রাজু ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার লাভ করেন । সাবেক ফুটবলার খন্দকার আবু শামা ইন, একে আজাদ টিটু ও সেলিম ম্যান অব দ্যা ম্যাচ এর পুরস্কার তুলে দেন। খেলাটি পরিচালনা করেন একে আজাদ টিটু। তাকে সহযোগিতা করেন আশিক ও কামাল হোসেন মিন্টু।