ক্রিকেট

মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

September 15, 2023

মেহেরপুর নিউজ:

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মেহেরপুর জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিরা অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা রিয়াজ মাহমুদ, জেলা কৃষি বিপণন কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

পরে অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা ক্রিকেট কোচ হাসানুজ্জামান হিলন সেখানে উপস্থিত ছিলেন। জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হল মেহেরপুর ইয়ং টাইগার্স ক্রিকেটার একাডেমি, এমকেএসপি, ইমরুল কায়েস ক্রিকেট একাডেমী,গাড়াডোব কাজলা ক্লাব, জোরপুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়, বন্দর আগমনী ক্লাব,দারিয়াপুর ইউনাইটেড ক্লাব ও আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী।