ফুটবল

মেহেরপুর জেলা ক্রীড়া অফিসের ফুটবল টুর্নামেন্ট লাল দল একাদশ চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

February 16, 2021

মেহেরপুর নিউজ:

মুজিব শতবর্ষ উপলক্ষে মেহেরপুর জেলা ক্রীড়া অফিসের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মেহেরপুরের দারিয়াপুর মাঠে অনুষ্ঠিত ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্ট লাল দল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত ফাইনাল খেলায় লাল দল টাইব্রেকারে ১(৪-৩)১ গোলে নীল দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে নীল দলের গাফফার গোল করে খেলায় দলকে এগিয়ে নেন, খেলা শেষ হওয়ার এক মিনিটে পূর্বে লাল দলের ইয়াসির গোল করে খেলায় সমতা ফেরান।পরে ট্রাইবেকারে মাধ্যমে লাল দল ৪-৩ গোলে নীল দলকে পরাজিত করে। লাল দলের বাপ্পি, শ্রাবণ, আকাশ, ইয়াসির একটি করে গোল করেন। নীল দলের পক্ষে রাসেল, রেদওয়ান, জুয়েল একটি করে গোল করেন। টুর্নামেন্টের সোহান সেরা খেলোয়াড়, গাফফার সর্বোচ্চ গোলদাতা এবং ফয়সাল সেরা গোলকিপার এর পুরস্কার লাভ করেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এ সময় সেখানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ক্রীড়া অফিসার তানভির আহমেদ, দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল বাবী বকুল, সাবেক ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁদু,ফুটবলার সোহেল আহমেদ প্রমূখ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আব্দুল মালেক, মুজিবনগর উপজেলা সভাপতি শাবান মাহমুদ, সাবেক ফুটবলার মতিয়ার রহমান, জিয়াউর রহমান নাবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।