ক্রিকেট

মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট। ইয়াং টাইগার্স সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

December 28, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ক্রীড়া অফিসের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত মেহেরপুর জেলা ক্রীড়া অফিস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে মেহেরপুরে ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি তৃতীয় দল হিসাবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

মঙ্গলবার অনুষ্ঠিত গ্রুপ পর্বের নিজেদের শেষ খেলায় ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি ৭ উইকেটে মমতা ক্রিকেট একাডেমি কে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে তৃতীয় দল হিসেবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মমতা ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে। উদ্বোধনী ব্যাটসম্যান আলিফ সর্বোচ্চ ৮০ রান সংগ্রহ করেন।

ইয়াং টাইগার্স এর সেলিম ও শ্রাবণ দুটি করে উইকেট লাভ করেন। জবাবে খেলতে নেমে ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি ১৬ বল হাতে রেখেই জয়ের লক্ষে পৌঁছে যায়।দলের পক্ষে শ্রাবণ সর্বোচ্চ ৭৩ রান করেন। মমতা ক্রিকেট একাডেমির রিয়াজ, নাঈম ও সোহান একটি করে উইকেট লাভ করেন।বিজয় দলের আলিফ ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

ইয়াং টাইগার্স ক্রিকেট অ্যাক্যাডেমি তাদের দুই খেলা থেকে দুটিতেই জয়লাভ করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করলো। এই গ্রুপে শেষ খেলায় মমতা ক্রিকেট একাডেমি এবং এম কে এস পি’র মধ্যে বিজয়ী দল চতুর্থ দল হিসাবে সেমি ফাইনালে খেলবে।